Below Header Banner Area
Above Article Banner Area

সাংবাদিক বৈঠকে প্রদেশ কংগ্রেস অধীর রঞ্জন চৌধুরীর দলবদল প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ

বাংলায় জার্সি বদলের খেলা চলছে দলবদল প্রসঙ্গে এমনই মন্তব্য করেলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

সাধারণ মানুষের সমস্যা নিয়ে কোনরকম কথা হচ্ছে না বাংলায়, বাংলায় জার্সি বদল এর খেলা চলছে দলবদল প্রসঙ্গে এই ভাবেই বিঁধলেন তৃনমূল ও বিজেপিকে।
শনিবার বহরমপুর জেলা কংগ্রেস কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী বলেন বাংলায় অমিত শাহ এর নেতৃত্বে তৃণমূলের বিধায়ক রা যে বিজেপিতে শামিল হবে সে কথা তাদের আগেই জানা তার সাথে বামফ্রন্টের বেশকিছু বিধায়ক বিজেপিতে যেতে চলেছেন,অবশ্য সে নিয়ে চিন্তিত নন।
তারা সাধারণ মানুষের সমস্যা নিয়েই লড়াই আন্দোলন করে চলেছেন, সেদিকে মনোযোগ নেই সরকারি দল তৃণমূল বা বিজেপি দলের তারা এখন জার্সি বদল এর খেলায় মেতেছেন বাংলায় এখন জার্সি বদল এর খেলা চলছে। পশ্চিমবঙ্গে শিক্ষা স্বাস্থ্য কর্মসংস্থান নিয়ে কোন কথাই হচ্ছেনা। দলবদল এর কারনে বিজেপি যে শক্তিশালী হবে সেকথাও কিন্তু তিনি স্বীকার করে নেন,পাশাপাশি ধর্মনিরপেক্ষ তৃণমূল নেতা বিধায়করা যারা তৃণমূল থাকতে চাইছেন না তাদের কংগ্রেসে আসার আহ্বান জানান প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

The game of changing jerseys is going on in Bengal, said Adhir Chowdhury, President of the Provincial Congress.

There is no talk about the problems of the common people in Bengal, the game of changing jerseys is going on in Bengal.
Speaking to reporters at the Behrampur district Congress office on Saturday, provincial Congress president Adhir Chowdhury said he did not know that several Left Front MLAs were going to join the BJP as they already knew that Amit Shah-led Trinamool MLAs in Bengal would join the BJP.
They are fighting with the problems of the common people, they do not pay attention to the ruling party Trinamool or BJP party they are now in the game of jersey change jersey change game is now going on in Bengal. There is no talk of education, health and employment in West Bengal. He also acknowledged that the BJP would be strengthened by the change of party, but also called on secular Trinamool leaders and MLAs who do not want to be Trinamool to join the Congress.

Below Article Banner Area

About Mahatab Chowdhury

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area