Below Header Banner Area
Above Article Banner Area

সপ্নার বাগান স্পোর্টিং ক্লাবে, আয়োজিত হলো ওয়ান ডে টুর্নামেন্ট

কলকাতায়, এস.বি.পি.এল (SBPL) অর্থাৎ স্বপ্নার বাগান প্রিমিয়ার লিগ এর পঞ্চমবর্ষ অনুষ্ঠিত হলো ২৩শে জানুয়ারী ২০২১-এ । সপ্নার বাগান স্পোর্টিং ক্লাবে খেলা হলো এই ওয়ান ডে টুর্নামেন্টটি । এস.বি.পি.এল- ৬০-৪০ টুর্নামেন্টটিতে অংশগ্রহণকারী প্রতিটি খেলোয়াড়ের বয়স ছিল ৪০ বছরের ঊর্ধ্বে এবং ৬০ বছরের নিম্নে । প্রধানত খেলোয়াড়দের বয়সই ছিল এই খেলার শ্রেষ্ঠ আকর্ষণ ।

আইবিপিএল ধাঁচে তৈরি এই প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করেছে মোট ৮ টি টিম । যার মধ্যে “সান্দ সুপার কিংস” এবং “তোর্সায়ে-বর্ষা” উত্তীর্ণ হয়েছিল ফাইনালের জন্য । এই প্রিমিয়ার লিগে “ম্যান অফ দ্যা ম্যাচ”-এর ট্রফি জিতে নিয়েছেন “সান্দ সুপার কিংস” -এর অজয় সিং এবং “ম্যান অফ দ্যা টুর্নামেন্ট” এর ট্রফি জিতে নিয়েছেন “তোর্সায়ে বর্ষা” এর অর্জুন জয়সওয়াল । আজকের মুখ্য অথিতি হিসাবে এই টুর্নামেন্টে উপস্থিত ছিলেন- প্রাক্তন খেলোয়াড় কার্সান ঘাভরি ( ১৯৭৫-১৯৭৯ এর, ক্রিকেট ওয়ার্ল্ড কাপের খেলোয়াড় ), প্রাক্তন রঞ্জি ট্রফি প্লেয়ার এবং ক্রিকেট এসোশিয়েশন অফ বেঙ্গলের অ্যাডমিনিস্ট্রেটর সম্ভারণ ব্যানার্জী, মন্ত্রী সাধন পান্ডে, কোয়ার্ডিনেটর সুনন্দা গুহা ও শান্তি রঞ্জন কুন্ডু, সপ্নার বাগান স্পোর্টিং ক্লাবের প্রেসিডেন্ট কৃষ্ণা সেনগুপ্তা এবং ক্লাবের সেক্রেটারি অনিন্দ সেনগুপ্ত ।

In Kolkata, the fifth year of SBPL (Dream Garden Premier League) was held on 23rd January 2021. This one day tournament was played at Sapna Bagan Sporting Club. Each player participating in the SBPL 80-40 tournament was over 40 years of age and under 60 years of age. The main attraction of this game was mainly the age of the players.

A total of 6 teams have participated in this Premier League made in IBPL style. In which “Sand Super Kings” and “Torsaye-Barsha” passed for the final. In this Premier League, Ajay Singh of “Sand Super Kings” won the trophy of “Man of the Match” and Arjun Jaiswal of “Torsaye Barsha” won the trophy of “Man of the Tournament”. Today’s chief guests at the tournament were former players Karsan Ghavri (1985-1969, Cricket World Cup players), former Ranji Trophy players and Cricket Association of Bengal administrator Sambharan Banerjee, Shantanu Ranjin, Minister Sadhan Panjin. Krishna Sengupta, president of Sapna Bagan Sporting Club and Anind Sengupta, secretary of the club.

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area