Below Header Banner Area
Above Article Banner Area

বহরমপুরের ইন্দ্রপ্রস্থ এলাকার কিছুটা অংশ কনটেনমেন্ট জোন হিসাবে ঘিরে দেওয়া হল।

গত 9 জুলাই ইন্দ্রপ্রস্থ এলাকার একটি ঔষধের দোকান মালিকের ছেলের কোরোনা পজেটিভের আশঙ্কা মেলে। তারপর রিপোর্ট পজিটিভ আসার পর তাকে মাতৃসদনে কোয়ারেন্টাইন সেন্টারে পাঠানো হয় এবং পুরো পরিবারকে হোম কোয়ারেন্টাইন রাখা হয়। ইন্দ্রপ্রস্থের যে এলাকাটি ঘেরা হল তা আংশিক 14 ও 15 নম্বর ওয়ার্ড।ইন্দিরা গান্ধির মোড় থেকে লিপিকা গার্লস স্কুল পর্যন্ত রাস্তাটি পুরোপুরি কনটেনমেন্ট জোন
হিসেবে বাঁশ দিয়ে ঘিরে দিলেন পুলিশ প্রশাসন। আগামী 14 দিন পর্যন্ত এই রাস্তাটি পুরোপুরি বন্ধ করে দেওয়া হলো। এলাকাবাসী জানান তথ্য মেলার পর বহরমপুর থানার পুলিশ এসে পুরো এলাকাকে ঘিরে দেয় এবং যতদিন বন্ধ থাকবে এলাকার মানুষ হিসেবে প্রশাসনের দেওয়া নির্দেশ মোতাবেক পুরোটাই তারা মানবেন। এছাড়াও বহরমপুর পৌরসভার অন্তর্ভুক্ত ১৪,৬, ২৮, ৯,২,১৮,২১ নং ওয়ার্ডগুলিতেও যাদের কোরোনা পজিটিভ মিলেছে সে সমস্ত এলাকাগুলিকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘিরে দেওয়া হয়েছে।
উপসচিবকে করোনার পজিটিভ ঘোষণা করা হওয়ায় জেলা পরিষদ অফিস (আগামীকাল) ১ 16.০7.২০১৮ থেকে ২.0.০7.২০২০ অবধি বন্ধ থাকবে নিম্নলিখিত অফিসার-কর্মচারীদের আগামীকাল অফিস সময়ে সোয়াব পরীক্ষার জন্য জেলা পরিষদকে রিপোর্ট করতে হবে (সোয়াব সংগ্রহ সকাল ১১ টার দিকে শুরু হবে)
1. ডিপিআরডো, ২.ডিডিএলও, ৩.ডোমা, ৪.আইইও এমজেডপি স্যার, ৫.সচিব সম্পাদক এমজেডপি, 9-৯।
ক্যাটারার (গৌতম) এবং তার ছেলেরা, ১০.ডাই এর ড্রাইভার সেকশন, ১১-১২।সিকিউরিটি এবং এআইইও স্যারের ড্রাইভার ১৩-১ .. সচিবের ড্রাইভিয়ার (২ নম্বর), ১৫.ওস এমজেডপি, ১.. মহুয়া (সিএ), ১.. সিই থেকে এইও স্যার, ১৮-২০। সুশৃঙ্খল (এডিএম, সচিব ও উপ-সচিব) 21-22। দৌবারিক। 23. এডিএম এর গোপনীয় বিভাগের কর্মী, সচিব।
ওএস অনুযায়ী যোগাযোগ করতে। জেডপি ভবন এবং আশেপাশের এলাকাগুলি আগামীকাল স্যানিটাইজ করা হবে। মাঠের কাজ এবং বাড়ি থেকে কাজ চলতে থাকবে। ওএস অনুযায়ী যোগাযোগ করতে।

Below Article Banner Area

About Desk

Check Also

Bengal Covid Care initiative felicitates 50 NGOs of West Bengal

‘Bengal Covid Care Initiative’ felicitated 50 NGOs at a Press conference held at Press Club …

Bottom Banner Area