Below Header Banner Area
Above Article Banner Area

পথচলা শুরু করল স্যান্টেজিস হেলথ কেয়ার।

“আমরা নারী আমরাও পারি”নারীরাও চাইলে কত কী না করতে পারে।এইরকম প্রমাণ সমাজের অনেক ক্ষেত্রে রয়েছে, তারই এক প্রকৃত উদাহরণ, ভিন্ন পেশার দুই মহিলার স্বপ্নের চিকিৎসা কেন্দ্রের।

স্যান্টেজিস হেলথ কেয়ার প্রাইভেট লিমিটেডের প্রথম প্রকল্প একটি ডায়াগনোসিস সেন্টার ও ক্লিনিক।যাদবপুরের সুলেখা মরে এই চিকিৎসা কেন্দ্রে রয়েছে ন্যায্যমূল্যের সবরকম আধুনিক প্যাথলজিক্যাল ও রেডিওলজিক্যাল পরীক্ষার পরিষেবা। ক্লিনিকে রোগীরা পাবেন অভিজ্ঞ সুপার স্পেশালিস্ট চিকিৎসকদের পরামর্শ।
ভিন্ন পেশার দুই মহিলার স্বপ্নের উড়ান এই স্যান্টেজিস হেলথ কেয়ারের। দুই বন্ধু, প্রাক্তন শিক্ষিকা শ্রীমতি রিতা দাস ও ইঞ্জিনিয়ারিং দ্রব্যের ব্যবসায়ী শ্রীমতি বাসন্তী দত্ত লকডাউনের সেই দুঃসহ দিনগুলিতে উপলব্ধি করেছিলেন স্বাস্থ্য ক্ষেত্রে সাধারণ মানুষের অসহায়তা। প্রয়োজনের তুলনায় আমাদের দেশে চিকিৎসা ক্ষেত্রে বিভিন্ন পরিষেবা এখনো অপ্রতুল। কিন্তু নতুন কিছু করার তাগিদে তাই এই দুই বন্ধু স্বাস্থ্যপরিসেবা কেই বেছে নিলেন এবং শুরু করলেন মহিলা দাঁড় পরিচালিত স্যান্টেজিস হেলথ কেয়ার।

এখানকার প্রতিটি পরিষেবাতে রয়েছে সিনিয়র সিটিজেনদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা ও আকর্ষণীয় ছাড়।এই কেন্দ্রের দুই কিলোমিটারের বাসের মধ্যে 75 বছর বা তার বেশি বয়স্ক রোগীর প্রাথমিক পরীক্ষার নমুনা বাড়ি থেকে সংগ্রহ করা হবে সম্পূর্ণ বিনামূল্যে এবং সাথে টেস্ট রিপোর্ট বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

 

“We women, we can too” is what women can’t do if they want to.

The first project of Santages Health Care Pvt. Ltd. is a Diagnosis Center and Clinic. At the clinic patients will get advice from experienced super specialist doctors.
This Santage Health Care is the dream flight of two women of different professions. Two friends, Mrs. Rita Das, a former teacher, and Mrs. Basanti Dutta, an engineering trader, realized the helplessness of the common man in the health sector in those miserable days of lockdown. Medical services in our country are still inadequate compared to the needs. But in an effort to do something new, these two friends chose healthcare and started Santagez Health Care, which is run by women.

Each service here has special facilities and attractive discounts for senior citizens. Preliminary test samples of patients aged 75 years and above will be collected from home within a two-kilometer bus of the center and the test report will be delivered to the house completely free of cost.

Below Article Banner Area

About Desk

Check Also

Strive to live a healthier lifestyle during the ongoing pandemic, with a handful of almonds everyday!

 In the midst of the Covid-19 pandemic, as people around the world, and India in …

Bottom Banner Area