Below Header Banner Area
Above Article Banner Area

নদীভাঙনে জর্জরিত মুর্শিদাবাদ জেলা

নদীভাঙনে জর্জরিত মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জের বেশ কিছু এলাকা।বর্ষার শুরু থেকেই গঙ্গার ভাঙনে বিস্তীর্ন এলাকা তলিয়ে যায় গঙ্গাবক্ষে।ভিটেমাটি হারানো সর্বস্বান্ত মানুষ কোথাও আশ্রয় নিয়েছে স্থানীয় কোনো স্কুলে,কোথাও বা রাত কাটছে খোলা আকাশের নিচেই।
এই দুর্দিনে দুর্দশাগ্রস্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে বছর খানেক আগে গড়ে ওঠা বহরমপুরের একটি স্বেচ্ছাসেবী সংগঠন “আগন্তুক”।সংগঠনের পক্ষে অরুণাভ চক্রবর্তী জানান রবিবার রীতিমত ক্যাম্প করে এবং সামাজিক দূরত্ববিধি মেনেই ত্রাণ বিলির কাজ করেন তারা।প্রায় ১০০ টি পরিবারের হাতে তুলে দেওয়া হয় মাস্ক, স্যানিটাইজার, মুড়ি, চিঁড়ে, বিস্কুট।এছাড়াও দেওয়া হয় বাচ্চাদের জামাকাপড়।তিনি আরও বলেন ত্রাণ পেয়ে এলাকাবাসী ভীষন খুশি।

Several areas of Samsherganj in Murshidabad district are plagued by river erosion. Since the onset of monsoon, a large area has been submerged in the Ganges erosion.
Arunav Chakraborty, a volunteer organization from Bahrampur, which was formed a year ago, has come to the side of the bereaved people on behalf of the organization. , Mudri, chindre, biscuits. Children’s clothes are also given. He also said that the locals are very happy to get relief.

Below Article Banner Area

About Mahatab Chowdhury

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area