Below Header Banner Area
Above Article Banner Area

দেশে ফের করোনা সংক্রমণের হার 30 হাজারের বেশি

দেশে করোনা সংক্রমণ অব্যাহত। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে আরও ৩৯১ জনের এবং শেষ 24 ঘন্টায় করোনা আক্রান্ত হলেন ৩০ হাজার ৩৯১ জন।
দেশে মোট সংক্রমণের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৯৩ লক্ষ্য ৫৭ হাজার ৪৬৪ জন। নতুন সংক্রমণ ও মৃত্যুর জেরে স্বাভাবিকভাবেই আক্রান্ত ও মৃতের সংখ্যা ক্রমশ পরিবর্তনশীল। অ্যাক্টিভ আক্রান্তের সংখ্যা রয়েছে ৩ লক্ষ্য ৫৬ হাজার ৫৪৬ জন। অন্যদিকে চিকিৎসকদের আপ্রাণ লড়াইয়ে শেষ ২৪ ঘন্টায় সুস্থ হয়ে উঠেছে ৩৩ হাজার ১৩৬ জন। প্রতীক্ষা করণা ভ্যাকসিনের। খুব দ্রুত সেই ভ্যাকসিন আসবে বলেই মনে করা হচ্ছে। তবে কারা কারা পাবেন,সেই ভ্যাকসিন। স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছেন প্রতি সেশনে মাত্র ১০০ জন করে ব্যাক্তি ভ্যাকসিন পাবেন। প্রতিটি কেন্দ্রে ৫ করে ভ্যাকসিনেশন অফিসার থাকবেন ও একজন নিরাপত্তা রক্ষী থাকবেন। তিনটি ঘর থাকবে ভ্যাকসিনে শন কেন্দ্রে। একটি ঘরে অপেক্ষা করতে হবে, একটি ঘরে ভ্যাক্সিনেশন চলবে, তৃতীয় ঘরে পর্যবেক্ষণ করা হবে। এবং ভ্যাকসিন দেওয়ার পর 30 মিনিট পর্যন্ত অপেক্ষা করার নির্দেশ দিয়েছে স্বাস্থ্যমন্ত্রক।

Corona infection continues in the country. Another 391 people died during the period and 30,391 were infected in the last 24 hours.
Out of the total infections in the country, 93 lakh 57 thousand 474 people have recovered. The number of infections and deaths due to new infections and deaths is constantly changing. The number of active victims is 3 lakh 56 thousand 547 people. On the other hand, 33,136 people have recovered in the last 24 hours due to the fierce struggle of the doctors. Waiting for the vaccine. The vaccine is expected to arrive soon. But who will get the vaccine. The home ministry said only 100 people would be vaccinated in each session. Each center will have 5 vaccination officers and one security guard. There will be three rooms in the Vaccine Shawn Center. One room will have to wait, one room will be vaccinated, the third room will be monitored. And the health ministry has instructed to wait up to 30 minutes after the vaccine is given.

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area