Below Header Banner Area
Above Article Banner Area

দীর্ঘ সময়ের পর খুললো মুর্শিদাবাদে ঐতিহাসিক পর্যটন কেন্দ্র হাজারদুয়ারী।

দীর্ঘ সময়ের পর খুললো মুর্শিদাবাদে ঐতিহাসিক পর্যটন কেন্দ্র হাজারদুয়ারী।লকডাউনে বন্ধ ছিলো মুর্শিদাবাদের হাজারদুয়ারী,মতিঝিল , কাঠগোলা বাগান সহ ঐতিহাসিক পর্যটন কেন্দ্র।
হাজারদুয়ারী কতৃপক্ষর তরফে জানানো হয় ১১১দিন বন্ধ থাকার পর আজ থেকে খুললো এই পর্যটন কেন্দ্র।এই পর্যটন কেন্দ্রগুলিতে প্রত্যেকদিন এক হাজার জন পর্যটককে প্রবেশের অনুমতি দেওয়া হবে।তবে তাদের শরীরের তাপমাত্রা মাপার পর নাম ঠিকানা নথিভুক্ত করবে হাজারদুয়ারী কতৃপক্ষ,ও মাস্ক বাধ্যতা মূলক এবং করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে e টিকিট পরিষেবা অর্থাৎ অনলাইন এর মাধ্যমে টিকিট কেটে তবেই প্রবেশ করতে পারবে
দীর্ঘ দিন পর পর্যটক কেন্দ্র গুলি খুললেও পর্যটন কেন্দ্রের সঙ্গে জড়িয়ে থাকা ব্যবসায়ী থেকে টাঙ্গা চালকদের মুখ ভার।তারা জানাচ্ছে পর্যটক কেন্দ্র খুললেও যোগাযোগ ব্যবস্থা এখনো সচল হয়নি।ট্রেনে বাসে করে বহু পর্যটক আসে কিন্তু যেগুলির মধ্যে ট্রেন চলাচল বন্ধ আর বাস চললেও পর্যাপ্ত নয়।যোগাযোগ ব্যাবস্থা পুরোপুরি সচল না হওয়া পর্যন্ত পর্যটকের আনাগোনা কম হবে ।

Hazarduari, a historical tourist center in Murshidabad, was opened after a long time.
Hazarduari authorities said that the tourist center reopened from today after being closed for 111 days. One thousand tourists will be allowed to enter these tourist centers every day. However, after measuring their body temperature, Hazarduari authorities will record their names and addresses To avoid this, you can enter only by buying a ticket through e-ticket service i.e. online
After a long time, even though the tourist centers were opened, the Tanga drivers were overwhelmed by the businessmen involved in the tourist centers. They said that even after the opening of the tourist centers, the communication system was not operational yet. Until it is fully operational, the number of tourists will be less.

Below Article Banner Area

About Mahatab Chowdhury

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area