Below Header Banner Area
Above Article Banner Area

টুইটে করোনা ভাইরাসের প্রশংসা করলেন অভিনেত্রী কঙ্গনা রাওয়াত।

 

গত 24 ঘন্টায় দেশে কভিডে আক্রান্ত হয়েছে 2 লক্ষ 73 হাজার 810 জন, এর মধ্যে মৃত্যু হয়েছে প্রায় 1700 জন মানুষের। এমন সময় কভিড পরিস্থিতির মধ্যে দাঁড়িয়ে করোনাভাইরাস এর প্রশংসা করল অভিনেত্রী কঙ্গনা রাওয়াত। ভাইরাসের জন্য মানুষের মৃত্যু হলেও বাকি অনেক কিছুই ভালো হচ্ছে, টুইট করে এমন কথাই বলেছেন অভিনেত্রী। এমনকি করোনাকে “তৈরি করা ভাইরাস” বলে দাবি করেছে কঙ্গনা। টুইটারে লিখেছেন তৈরি করা এই ভাইরাসকে মানুষ একে অপরের অর্থনীতি ধ্বংস করতে কাজে লাগিয়েছিল , হয়তো আজ তারা সেটাকে
সন্ত্রস্ত।আমার কথা শুনে হয়তো অনেকেই সহমত হবেন, অথবা হবেন না। কিন্তু একটা কথা মানতেই হবে যে , এই ভাইরাসটি পৃথিবীকে সারিয়ে তুলেছে। মানুষ মারা যাচ্ছে ঠিকই কিন্তু বাকি সবকিছুই সেরে উঠছে।
এখানেই থেমে যাননি কঙ্গনা। পৃথিবীর ভালর জন্য কী কী করতে হবে, সেই উপদেশও দিয়েছেন তিনি। লিখেছেন, ‘১) বছরে আমাদের প্রত্যেককে ৮টি করে গাছ পুঁততে হবে। ২) খরগোশের মতো সন্তান জন্ম দেওয়া বন্ধ করতে হবে। ৩) এমন সব প্লাস্টিকের পণ্য যা একবারই ব্যবহার করে নষ্ট করে ফেলতে হয়, সেগুলিকে এড়িয়ে চলুন। ৪) খাবার নষ্ট করবেন না। ৫) আপনার চারপাশের দায়িত্বহীন মানুষদের থেকে সতর্ক হয়ে তাদের দায়িত্ব নিন। কারণ আপনি সাবধানী হলেও তারা বিপদ ডেকে আনতে পারে’।
কঙ্গনার এই টুইটে লাইকের সংখ্যা প্রচুর। অনেকেই অভিনেত্রীর সঙ্গে একমত। তবে নেটাগরিকদের একাংশ বর্তমান পরিস্থিতে কঙ্গনার এমন মন্তব্য নিয়ে আপত্তি জানিয়েছেন। তাঁদের মতে, অভিনেত্রীর কাছে সব রকম সুযোগ সুবিধা আছে বলেই এই কঠিন পরিস্থিতেও ‘পৃথিবী সেরে উঠছে’- গোছের কথা খুব সহজেই বলে ফেলছেন তিনি।

 

In the last 24 hours, 2 lakh 73 thousand 810 people have been infected with Kavida in the country, out of which about 1700 people have died. Actress Kangana Rawat praised the coronavirus while standing in a cowardly situation. Although people have died due to the virus, the rest is getting better, the actress said in a tweet. Kangana has even claimed that Corona is a “created virus”. People wrote on Twitter that the created virus was used to destroy each other’s economy, maybe today they
Awesome. Many may agree with me, or not. But one thing must be admitted that this virus has cured the world. People are dying but everything else is getting better.
Kangana did not stop here. He also gave advice on what to do for the good of the world. He wrote, ‘1) Each of us has to plant 6 trees a year. 2) Stop giving birth like a rabbit. 3) Avoid all plastic products that have to be disposed of once used. 4) Do not waste food. 5) Beware of irresponsible people around you and take responsibility for them. Because even if you are careful, they can bring danger. ‘
Kangana has a lot of likes on this tweet. Many agree with the actress. However, some netizens have objected to Kangana’s remarks in the current situation. According to them, the actress has all the facilities and even in this difficult situation, the world is getting better.

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area