Below Header Banner Area
Above Article Banner Area

জীবনের স্পেশাল মানুষটির সঙ্গে ছবি শেয়ার করেন ভালোবাসি বললেন শ্রাবন্তী চ্যাটার্জী

জীবনের ‘স্পেশাল’ মানুষটির সঙ্গে, ছবি শেয়ার করে ভালোবাসি বললেন শ্রাবন্তী চ্যাটার্জী।

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মনমালিন্যের খবর জানো এখন থ্রি-র পাতা সরগরম করে রাখছে। শ্রাবন্তীর সঙ্গে তিনি আর থাকছেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন রোশন। রোশন সঙ্গে শ্রাবন্তী এক ছাদের নিচে থাকছেন না, এমন খবর প্রকাশে হাসতেই জোর শোরগোল শুরু হয়ে যায়। বিষয়টি নিয়ে শ্রাবন্তী সেভাবে মুখ না খুললেও, রোশন বরাবরই স্পষ্ট বক্তা দিয়েছেন।

শ্রাবন্তী কি করলেন না রোশন কি আপডেট করলেন নিজের সম্পর্কে, তা নিয়ে চলছে জোর আলোচনা। শ্রাবন্তী চ্যাটার্জী এবং রোশনের খবর নিয়ে যখন পেজ থ্রি সরগরম হয়ে উঠতে শুরু করেছে, সেই সময় সেলেব জুটির সোশ্যাল হ্যান্ডেলে নিয়মিত চোখ পড়তে শুরু করেছে নেট জনতার। এসবের মধ্যেই এবার ‘স্পেশাল’ মানুষটির সঙ্গে ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী।
এদিকে রোশনের সঙ্গে সম্পর্কে টানাটানি শুরু হওয়ার পর বিষয়টি নিয়ে শ্রাবন্তী প্রকাশ্যে মুখ না খুললেও, তিনি জানান, জারা ট্রোল করেন, তাদের নিয়ে ভাবেন না তিনি। সমালোচকদের তিনি কোনোভাবেই পাত্তা দিতে রাজি নন বলে স্পষ্ট করে দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Sravanti Chatterjee said that she loves to share pictures with the ‘special’ man of life.

Know the news of Sravanti Chatterjee’s heartbreak with her third husband Roshan Singh, now the page of Three is in full swing. Roshan has made it clear that he is no longer with Sravanti. Sravanti is not living under the same roof with Roshan. Although Sravanti did not open her mouth about the issue, Roshan has always been a clear speaker.

There is a lot of discussion about what Sravanti did or what Roshan updated about himself. While Page Three has become a hot topic with the news of Sravanti Chatterjee and Roshan, the social media has started to catch the eye of the celeb couple. Among these, actress Sravanti Chatterjee shared the picture with the ‘special’ man.
Meanwhile, Sravanti did not open her mouth about the issue after her relationship with Roshan started, but she said that Zara is a troll and she does not think about them. Sravanti Chatterjee made it clear that she was not willing to pay any attention to the critics.

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area