Below Header Banner Area
Above Article Banner Area

“জাতীয় বেকারত্ব দিবস”

১৩০ কোটি জনসংখ্যার দেশ ভারতবর্ষে বেকারত্ব একটি জ্বলন্ত সমস্যা।এই সমস্যা আরও জটিল আকার ধারন করেছে করোনা পরিস্থিতিতে।লকডাউনের কারনে কাজ হারিয়েছেন প্রায় ১২ কোটি মানুষ।

এই পরিস্থিতিতে সর্বভারতীয় জাতীয় কংগ্রেসের ছাত্র সংগঠন ও পশ্চিমবঙ্গ রাজ্য ছাত্র পরিষদের নির্দেশে বহরমপুরে পালিত হয় “জাতীয় বেকারত্ব দিবস”।সংগঠনের পক্ষ থেকে এক প্রতিনিধি আমাদের জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রতিশ্রুতি দিয়েছিলেন দু’কোটি চাকরি হবে কিন্তু তিনি তাঁর সেই কথা রাখেননি।বেকার শিক্ষিত যুবক যুবতীদের ভবিষ্যত কী এই প্রশ্ন তিনি রাখেন প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে।তিনি প্রধানমন্ত্রীকে রোম সম্রাট নিরোর সাথে তুলনা করেন এবং ধিক্কার জানান।তিনি আরও জানান আজ প্রধানমন্ত্রীর জন্মদিনটিকে তারা বেছে নিয়েছেন ” জাতীয় বেকারত্ব দিবস” হিসেবে এবং সারা দেশের মতোই বহরমপুরেও এই দিনটিকে পালন করছেন।

Unemployment is a burning issue in India, a country with a population of 1.3 billion.

In this situation, the National Unemployment Day is celebrated in Behrampur on the instructions of the All India National Congress student body and the West Bengal State Student Council. He compared the Prime Minister to the Roman Emperor Nero and insulted him. He added that they have chosen the Prime Minister’s birthday today as “National Unemployment Day” and are celebrating it in Bahrampur as well as across the country.

Below Article Banner Area

About Mahatab Chowdhury

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area