Below Header Banner Area
Above Article Banner Area

গুডউইন সিনেপ্লেক্স এখন শ্রীরামপুরে

৪০-এর ঊর্ধে মহিলাদের মধ্যে অফবিট সিনেমা দেখার প্রবণতা বেশি : গুডউইন সিনেপ্লেক্সের কর্ণধার শ্রী প্রেমেন্দ্র দাভে

হুগলি জেলার শ্রীরামপুরে চালু হয়েছে প্রথম গুডউইন সিনেপ্লেক্স। ২০১৮ সালে শ্রীরামপুরের মানসী বাজারের দ্বিতীয় তলে গুডউইন পিকচার্চসের উদ্যোগে যাত্রা শুরু হয় এই নয়া সিনেপ্লেক্সের। ইতিমধ্যে ন’মাসে পদার্পন করল এটি। প্রায় ছ’হাজার স্কোয়ার ফুটের নবনির্মিত সিনেপ্লেক্সের আসন সংখ্যা ২০০। দুটি স্ক্রিন বিশিষ্ট এই আধুনিক সিনেপ্লেক্সে আপাতত একটি স্ক্রিনে সিনেমা দেখানো
চালু হয়েছে। যেখানে প্রতিদিন পাঁচটি করে শো দেখার ব্যবস্থা আছে। টিকিটের দাম ছবি দেখার ক্ষেত্রে যেন অন্তরায় না হয়ে দাঁড়ায় তাই সেদিকে নজর রেখে টিকিটের মূল্য যথাক্রমে ৮০টাকা (এক্সিকিউটিভ) এবং ১১০ টাকা (ক্লাব)। এছাড়াও আর কিছুদিন পর মাত্র ১৫০ টাকায় আপনি পেতে পারেন সোফায় বসে সিনেমা দেখার সুযোগ। একই ছাদের নিচে বিনোদনের পাশাপাশি খুলতে চলেছে ফুড কোর্ট। সিনেমাপ্রেমীদের জন্য গুডউইন সিনেপ্লেক্স নিয়ে আসছে প্রিভেলেজ কার্ড। যেখানে আপনার জন্য থাকছে বিনা লাইনে সিনেমার টিকিট সহ বিনামূল্যে খাবারের সুযোগ।

গুডউইন সিনেপ্লেক্সের কর্ণধার শ্রী প্রেমেন্দ্র দাভে জানান, “অন্যান্য সিনেমা থেকে এখানে অফবিট সিনেমা বেশি চলে। ৪০-এর ঊর্ধে মহিলাদের মধ্যে অফবিট সিনেমা দেখার প্রবণতা বেশি।”
পাশাপাশি আগামীদিনের পরিকল্পনা সম্পর্কে তিনি আরও জানান, “বিখ্যাত বিউটিথেরাপিস্ট কেয়া শেঠের যৌথ উদ্যোগে শীঘ্রই সিনেপ্লেক্সের চারধারে বসতে চলেছে এলইডি টিভি। যেখানে সিনেমার খুঁটিনাটি থেকে বিজ্ঞাপন সবই দেখা যাবে। যেহেতু এখন ডিজিটাল প্ল্যাটফর্মের যুগ তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা মানুষের কাছে আরো দ্রুত পৌঁছে যেতে চাই।”

ঘরের কাছে গুডউইন সিনেপ্লেক্স থাকায় আনন্দে ভাসছে হুগলি জেলার শ্রীরামপুরবাসী।

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Leave a Reply

Your email address will not be published.

Bottom Banner Area