Below Header Banner Area
Above Article Banner Area

এই ভ্যালেন্টাইন ডে-তে ভারতের প্রথম রুবি চকোলেট ফেবেল রুবি জান্ডুয়া দিয়ে ভালবাসার কথা জানান প্রিয়জনকে নিজের ভালবাসার মানুষকে

LoveOfAKind বলুন রুবি চকোলেটের সঙ্গে; আপনার প্রিয় মানুষটির মতই যা অনন্য

৭ঠা ফেব্রুয়ারি, ২০১৯: এবারের ভ্যালেন্টাইন ডে-তে আপনার প্রিয় মানুষটিকে উপহার দেওয়ার জন্য ফেবেল এক্সকুইজাইট চকোলেট নিয়ে এসেছে ফেবেল রুবি জান্ডুয়া; দেশের প্রথম রুবি চকোলেট, যা আপনার এই বিশেষ দিনটিকে করে তুলবে স্মরণীয়। ফেবেল এই প্রথমবার রুবি চকোলেট তৈরি করল, যাকে চকোলেটের চতুর্থ ধরণ বলা হয়। হোয়াইট, মিল্ক এবং ডার্ক চকোলেটের ৮০ বছর পর আবির্ভাব হয়েছে চকোলেট সংসারের এই নতুন সদস্যের। রুবি চকোলেট তৈরি হয়েছে অনন্য কোকো বিন দিয়ে, যাকে বিভিন্নভাবে প্রক্রিয়াজাত করা হয়। এই চকোলেটে রয়েছে প্রাকৃতিক রুবি রঙ। চকোলেটের সঙ্গে ফলের হালকা স্বাদ একে করে তুলেছে আরও লোভনীয় ও আকর্ষণীয়। নেপোলিয়ানের আমলে জিভে জল আনা ইতালিয়ান ডেলিকেসি জান্ডুয়া, আর সেই জান্ডুয়ার অনন্য স্বাদকেই রুবি চকোলেটে ফিরিয়ে নিয়ে এসেছে ফেবেল, এর মধ্যে রয়েছে হ্যাজেলনাট পেস্ট যা একসঙ্গে বহু স্বাদের চকোলেটের অভিজ্ঞতা দেবে আপনাকে।

বেঙ্গালুরুতে ITC শিল্প তালুকের এক্সপার্ট চকোলেটিয়ার্স নিজেদের হাতে তৈরি করেন ফেবেল’স রুবি জান্ডুয়া, প্রতিটি চকোলেট আলাদা করে বিশেষ ভাবে ডিজাইন করা রুবি কালারের টিনের বক্সে উপহার হিসাবে মোড়া থাকে, যা দেখতে রাজকীয় হয়। ফেবেল দেশের প্রথম চকোলেট ব্র্যান্ড যে আমাদের রুবি চকোলেটের সঙ্গে পরিচয় করিয়েছে, পাশাপাশি ভারতের চকোলেট শিল্পকে নিয়ে গেছে এক নতুন উচ্চতায়। সকলের পছন্দের দিকে নজর রাখা এই প্রতিষ্ঠানের অন্যতম ভিত্তি ও জনপ্রিয়তার কারণ।

এবারের ভ্যালেন্টাইন ডে-তে একটু অন্যরকম ভাবে উপহার দিন আপনার ভালবাসার মানুষটিকে। প্রিয় মানুষটির ছবি দিয়ে সুন্দর করে উপহার বাক্সটিকে সাজান, যা ভালবাসার অনুভূতিকে আরও গাঢ় করবে আর এই বিশেষ দিনটি চিরতরে থেকে যাবে স্মৃতির মণিকোঠায়। প্রিয় মানুষের ছবি দিয়ে এক বাক্স রুবি জান্ডুয়া পেতে আপনাকে কেবল লগঅন করতে হবে www.itcstore.in/fabelle/valentinesday ওয়েবসাইটে। এর পাশাপাশি, গ্রাহক চাইলে একাধিক ছবির কোলাজ দিয়ে ভিডিও বানাতে পারেন, যা তৈরি করে দেবে ফেবেল মাইক্রোসাইট, এই উপহার আপনার প্রিয় মানুষটির মন জিতবেই, আর আপনারা অংশ হবেন ভালবাসার এক অনন্য কম্পাটিবিলিটে বা সমন্বয় পরীক্ষার।

১২টি কিউব থাকা এক বাক্স ফেবেল রুবি জান্ডুয়ার দাম ১২৯৫ টাকা, এর সঙ্গে ব্যক্তিগত কোনও পছন্দ যুক্ত করতে চাইলে সামান্য দাম বৃদ্ধি পাবে। পয়লা ফেব্রুয়ারি থেকে ভারতের সমস্ত ITC হোটেলের চকোলেট বুটিকে এটি পাওয়া যাবে এবং ১৩ থেকে ২০ ফেব্রুয়ারির মধ্যে গ্রাহক তাদের ডেলিভারির দিন পছন্দ করতে পারবেন। এছাড়াও ITC –র ই-কমার্স পোর্টাল www.itcstore.in/fabelle/valentinesday –এ গিয়েও সুবিধামত ফেবেল রুবি গিয়ান্ডুজা অর্ডার দেওয়া যাবে এবং ডেলিভারি ডেট পছন্দমত বেছে নেওয়া যাবে।

কোথায়:
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC গ্র্যান্ড সেন্ট্রাল, ২৮৭, ডঃ বাবাসাহেব আম্বেডকর রোড, পারেল, মুম্বই; ০২২ ৬৭০৪৫১৪৩
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC মারাঠা, সাহার, মুম্বই; ০২২ ৬১৮৪১৯৭৯
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC গার্ডেনিয়া, #১ রেসিডেন্সি রোড, বেঙ্গালুরু; ০৮০ ৬৬৮২৫২৭০
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC উইন্ডসোর, #২৫, উইন্ডসোর স্কোয়ার, গল্‌ফ কোর্স রোড, বেঙ্গালুরু; ০৮০ ৬১৪০১১১১
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC মৌর্য ডিপ্লোমেটিক এনক্লেভ, নিউদিল্লি; ০১১ ৬৬৩২৫৩৬০
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC গ্র্যান্ড চোলা, #৬৩, মাউন্ট রোড, গুইন্ডি, চেন্নাই; ০৪৪ ৪৯০৬৫৪১০
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC সোনার, জেবিএস হালদেন অ্যাভিনিউ, কলকাতা; ০৩৩ ২৩০০৪৪০৭
ফেবেল অ্যাট দ্য চকোলেট বুটিক, ITC কোহিনূর, হাইটেক সিটি, মাধাপুর, হায়দরাবাদ, তেলেঙ্গানা; ০৪০ ৪৭৬৬৫৬৫৪

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Leave a Reply

Your email address will not be published.

Bottom Banner Area