Below Header Banner Area
Above Article Banner Area

আসতে চলেছে দ্রৌপদী দ্যা হরর নাইট

একদল শহুরে কলেজ পড়ুয়া পাহাড়ি অঞ্চলে প্রমোদ বিলাস ভ্রমণে যায়। সেখানে একের পর এক ঘটনা-দুর্ঘটনা ঘটতে থাকে।পুলিশ প্রশাসন ও নিরুপায়।পাহাড়ি অঞ্চলে এক অশীতিপর বৃদ্ধার থেকে জানা যায় এর আসল রহস্য, যা লোকমুখে “দ্রৌপদী” রহস্য নামেই পরিচিত।

আজ থেকে প্রায় ৭৫ বছর আগে বর্ধীন্ষ্ণু শিল্পপতি পরেশবাবুর ব্যাবসায়ীক বন্ধু , সঙ্গী , বয়সে কনিষ্ঠ ডেভিন সাহেবের সঙ্গে ঘনিষ্ঠতা বশতঃ একদিন আমোদ প্রমোদ এর জন্য পাহাড়ের এক মনোরম নাচমহলে যান। সেখানে এক নৃত্য পটীয়সীর প্রেমে উত্তাল হয়ে ওঠে সাহেবের মন। নৃত্যরত ঘোমটার আড়ালে কে❓

তা দেখার জন্য আকুল হয়ে ওঠেন সাহেব। একসময় সাহেব সেই নর্তকীর প্রেমের পরশ পান। প্রেম ঘনীভূত হয়। এক ঝড় জলের রাতে একাত্ম হন সাহেব ও নর্তকী। এ খবর পৌঁছে যায় সাহেবের স্ত্রী দ্রৌপদী র কাছে। দ্রৌপদী র মনে আগুন জ্বলে ওঠে। স্ত্রী র কাছে বারবার বিব্রত হওয়ার পর সাহেব স্বীকার করে নেয় যে সে নর্তকী কে ভালোবাসে। সেই অবস্থায় দ্রৌপদী স্বামী কে কাছে পাওয়ার জন্য এক তান্ত্রিক এর সাহায্যে কালাযাদুর আশ্রয় নেয়। কালাযাদু তান্ত্রিক এর এক মন্ত্রপূত ফুলের মাধ্যমে স্বামী কে ফিরে পাওয়ার আশ্বাস পান দ্রৌপদী। তবে শর্তসাপেক্ষে। শর্তটি হলো , মন্ত্রপূত ফুলটি কে হাতছাড়া করা যাবে না।
দ্রৌপদী কি স্বামী কে ফিরিয়ে আনতে পারবে❓

এই অবস্থায় ছাত্র ছাত্রীরা কি নিরাপদে শহরে ফিরে আসতে পারবে❓
প্রচলিত লোককথা দ্রৌপদী রহস্য’ই বা কি❓
দেখতেই হবে “দ্রৌপদী দ্য হরর নাইট”
অভিনয়ে :……….
ঋত্বিকা সেন,
অভীক ভগত,
মুস্তাক খান (মুম্বাই),
বিশ্বজিৎ চক্রবর্তী, স্বান্তনা বসু, রাজু মজুমদার, ধর্মেন্দ্রর যাদব ও অন্যান্যরা।

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area