Below Header Banner Area
Above Article Banner Area

“আর নয় অন্যায়” এর ব্যানার সহ ফ্ল্যাগ পুড়িয়ে দেওয়ার অভিযোগে 34 নম্বর জাতীয় সড়কে অবস্থান বিক্ষোভ বিজেপির।

গতকাল গভীর রাতে বহরমপুর থানার চুয়াপুর মোড় সংলগ্ন পাকুরিয়া এলাকার 178 নম্বর বুথের বিজেপির আর নয় অন্যায় এর ব্যানার সহ এলাকার বেশকিছু ফ্লাগ ফেস্টুন ছিঁড়ে পুড়িয়ে দেওয়া হয় সকালে এলাকার বিজেপি কর্মীদের চোখে পড়ে।
সেই সমস্ত ছেরা ও পুড়িয়ে দেওয়া ফেস্টুন নিয়ে মিছিল করল বিজেপি নেতৃত্ব বেশ কিছুক্ষণ 34 নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে বিজেপি কর্মীরা।
এই কাজে জড়িত দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেপ্তার করে শাস্তি দেওয়ার ব্যবস্থা করতে হবে প্রশাসনকে নইলে আগামী দিনে এই ধরনের ঘটনা ঘটতে থাকলে তারা বৃহত্তর আন্দোলন নামবেন বলে হুঁশিয়ারি দেন বিজেপি নেতা লাল্টু দাস, তিনি আরো বলেন যেভাবে বিজেপি মুর্শিদাবাদ জেলা তথা বহরমপুরে নিজেদের শক্তি বৃদ্ধি করছে সেটা থেকেই ভয় পেয়ে এই ধরনের কাজ করেছে কংগ্রেস ও তৃণমূল।

Late last night, several flag festoons of the area were torn down and burnt in the booth No. 178 of Pakuria area adjacent to Chuapur junction of Bahrampur police station.
The BJP leadership marched with all those torn and burnt festoons. For some time, the BJP workers blocked National Highway 34 and started protesting.
BJP leader Laltu Das warned that the administration should immediately arrest and punish the culprits involved in this act or else they would launch a larger movement if such incidents happen in the coming days. This is what the Congress and the Trinamool have done.

Below Article Banner Area

About Desk

Check Also

JIS Group organizes free of cost vaccination drive for everyone

JIS Group’s free-of-cost onsite vaccination drive has started today at Narula Institute of Technology campus …

Bottom Banner Area