Below Header Banner Area
Above Article Banner Area

কাল শহরে প্রতিশোধ নিতে আসছে শ্রীপর্ণা

এরকম টানটান উত্তেজনাময় ভূতের সিনেমায় অভিনয় করতে পেরে আমি দারুন খুশি : অভিনেত্রী শ্রীপর্ণা পোদ্দার


আজকাল সিনেমা জগতে থ্রিলার, কমেডির পাশাপাশি সিনেমাপ্রেমীদের কাছে ভূতের ছবি এক আলাদা মাত্রা যোগ পেয়েছে। বলিউড হোক কিংবা টলিউড হাড় কাঁপানো ভূতের ছবি দেখতে সিনেমাহলে ভিড় বাড়ছে দর্শকদের। এবার ভূতপ্রেমীদের ভয় দেখাতে শুক্রবার মুক্তি পেতে চলেছে প্রযোজক করনসিং এবং অর্কিড ফিল্ম প্রোডাকশন নিবেদিত পরিচালক অমরনাথ রায়ের বাংলা ছবি রাগিনী দ্যা রিভেঞ্জ অফ উম্যান ।


সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী শ্রীপর্ণা পোদ্দার, অভিনেত্রী রিনিকা, পরিচালক অমরনাথ রায় সহ অন্যান্য কলাকুশলীরা। প্রায় এক ঘন্টার ফুল লেন্থের এই ভূতের সিনেমাটি মূলত এক বিধবা মেয়ে রাগিনীর প্রতিশোধ নেওয়ার গল্প। সহায়সম্বলহীন রাগিনী(শ্রীপর্ণা)
তার ছয় বছরের মেয়েকে নিয়ে চলে আসেন ভাড়া বাড়িতে। ভাড়া বাড়িতে আসলেও রাগিনীকে উতপ্ত করে পাড়ার ছেলে অর্জুন(অমরনাথ রায়) এবং তার বন্ধুরা। প্রতিবাদ করায় তাকে ধর্ষণ করে হত্যা করা হয়। নিজের খুনের প্রতিশোধ নিতে অন্যের
শরীরে প্রবেশ করে অশরীরী রাগিনী । এরপর রাগিনী কি পারবে নিজের খুনের প্রতিশোধ নিতে জানতে হলে আপনাদের দেখতে হবে বাংলা ছবি রাগিনী দ্যা রিভেঞ্জ অফ উম্যান।

সিনেমায় নিজের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়ায় অভিনেত্রী শ্রীপর্ণা জানান, “কলকাতার বিভিন্ন জায়গায় সিনেমার শুটিং হয়েছে। মেকাপ আর্টিস্ট দীপা রায়ের অসাধারণ মেকাপ সত্যিই প্রশংসনীয়। অভিনয় করার সময় আমিও কিছু ভূতুড়ে কান্ডকারখানার সম্মুখীন হয়েছিলাম, এখনো এসব ভাবলে ভয় করে।”

বাংলা ছবি রাগিনী দ্যা রিভেঞ্জ অফ উম্যান
সিনেমাপ্রেমীদের কতটা ভয় দেখাতে পারল সেটাই এখন দেখার।

in

Below Article Banner Area

About Desk

Check Also

অর্ধশত রান করে ও বিরাট কোহলির বকুনি খেলেন ঈশান কিশান

রবিবার ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে টিম ইন্ডিয়াকে এক দুর্দান্ত জয় উপহার দিতে …

Leave a Reply

Your email address will not be published.

Bottom Banner Area